Breaking News :

মেয়র হানিফ ফ্লাইওভার ব্রিজে মোটরসাইকেল আরোহী নিহত

গতকাল রাত আনুমানিক ৯.৪০ মিনিটের দিকে বেপরোয়াভাবে চালানো একটি বাস রাজধানীর মেয়র হানিফ ফ্লাইওভার ব্রিজে ঢাকা মেডিকেল থেকে আগত একটি মটর সাইকেলকে পিছন দিক থেকে ধাক্কা দেয়। ফলে মোটর সাইকেলের চালক নাজমুল হাসান চিশতি মামুন (৪০) ছিটকে পরে যান। বাসের চাকা তার মাথার উপর দিয়ে উঠিয়ে দিলে ঘটানাস্থালেই তার মৃত্যু হয়। নিহত মামুনের বাবার নাম বীর মুক্তিযোদ্ধা আবদুস সাত্তার চিশতি।

ঘটনার সময় পিছনে থাকা একজন জানান, তিনি ভালভাবে বাসের নামটি দেখতে পারেন নি। তাই তিনি জোর দিয়ে বলতে পারছেন না আসলে বাসটি কোন কোম্পানীর ছিল। তবে, বাসটি এই রোডের নিয়মিত বাস।

অন্যদিকে যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) মামুন মাতুব্বর জানান, রাত আনুমানিক সাড়ে নয়টার দিকে মামুন সাহেব ঢাকা মেডিকেল হাসপাতাল থেকে তার করোনা আক্রান্ত স্ত্রীকে দেখে নিজের একটি মোটর সাইকেল দিয়ে তার নিজ বাড়ি যাত্রাবাড়ী শেখদী পশ্চিম পাড়ার বাসায় ফিরছিলেন। মোটরসাইকেলটি রাজধানী সুপার মার্কেট পার হয়ে যাত্রাবাড়ীর কাছাকাছি আসলে পিছন থেকে একটি বাস মোটর সাইকেলটিকে ধ্বাক্কা দিয়ে পালিয়ে যায়।

পুলিশ খবর পেয়ে মামুন সাহেবকে উদ্ধার করে মিটফোর্ড হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, গাড়িটি সনাক্ত করার জন্য চেষ্ঠা চলছে। আশা করি সনাক্ত করতে পারবো।

অন্যদিক মেয়র হানিফ ফ্লাইওভার ব্রিজের সিসিটিভি ফুটেজ মামুনের স্বজনদের হাতে এসে পৌছেছে এবং বাসটিকে সনাক্ত করা গিয়েছে। ফুুটেজে সম্পুর্ন ঘটনার ভিডিও রয়েছে।

বাংলা ক্যালেন্ডার