Breaking News :

ওমানে বাংলাদেশী নিহত

ওমানে সড়ক দুর্ঘটনার ঘটনা আগের তুলনায় বর্তমানে বেশি ঘটছে এবং এতে প্রায় সময়ই বাংলাদেশী মারা যাচ্ছেন। ফলে অসময়ে ঝরে পরছেন রেমিটেন্স যোদ্ধা এবং খালি হচ্ছে বাবা মায়ের বুক।

গত ১৮ই এপ্রিল ২০২১ ইং রবিবার ওমানের একটি সড়ক দুর্ঘটার শিকার হন কিছু বাংলাদেশী। দুর্ঘটনাস্থলেই তিন জন মারা যান। তারা প্রাইভেটকার দিয়ে যাচ্ছিলেন, গাড়িটি সালালাহ থেকে মাস্কাটগামী আল তামরিত এলাকায় পৌছলে গাড়ির নিয়ন্ত্রন হারিয়ে ফেলে। ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়।

তাদের পরিচয় সনাক্ত করা গিয়েছে। তাদের বাড়ি চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায়। তাদের তিনজনের মধ্যে সালাউদ্দিন (৪০) এবং আবছার (৪৫) বাড়ি বেতাগী ইউনিয়নের বালুরচর গ্রামে। জাহেদ (৪২) এর ঠিকানা পোমরা ইউনিয়ন আসকার আলী রোড বলে জানা গেছে।

নিহতরা সকলেই মাস্কট মর্ডান রোডজ ট্রেডিং এন্টারপ্রাইজ এলএলসি নামক একটি কোম্পানীতে পর্দার বিভাগে কাজ করতেন। কোম্পানীটির মালিক বাংলাদেশী মোহাম্মদ রেজাউল করিম এবং তিনি এই দুর্ঘটনাটির ব্যাপারে নিশ্চিত করেছেন।

তাদের তিনজনের মরদেহ উমানের পুলিশ উদ্ধার করে সালালাহের একটি হাসপাতালের মর্গে নিয়ে গেছেন। এখনও কোন মামলা হয়নি। আজ সোমবার মরদেহগুলো মাস্কাটে নিয়ে আসার কথা রয়েছে।

বাংলা ক্যালেন্ডার