Breaking News :

আইপিএলের প্রথম ম্যাচেই বাজিমাত

রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু আকাশছোঁয়া দামে কিনেন নিউজিল্যান্ডের দীর্ঘকায় পেসার কাইল জেমিসনকে। তাকে ১৫ কোটি রুপিতে ব্যাঙ্গালুরু কিনে নেয়। প্রথম ম্যাচেই জেমিসন জানান দিলেন, দামের সঙ্গে তার পারফরম্যান্সটা ঠিকই খাপ খাইয়ে নেবেন।

মুম্বাই এর বিুরুদ্ধে প্রথম ম্যাচেই ভালই লড়াই করতে সক্ষম হন তিনি। ৪ ওভারে ১টি উইকেট নেন মাত্র ২৭ রান দিয়ে। তবে, মুম্বাইয়ের ম্যাচে তার বোলিং এ্যাকশন ছিল অন্যরকম, বাউন্স, সুইং ছিল অসাধারন যা আলাদা করে নজর কেড়েছে দর্শকদের। ২৭রান দিলেও তার বোলিং ভুগিয়েছে ব্যাটসম্যানদেরকে। এই ম্যাচে আলোচিত বিষয় ছিল তার একটি বলে ব্যাট ভেঙ্গে যায়।

১৯তম ওভারে তিনি বল করতে আসানে মুম্বাইয়ের বিরুদ্ধে, তিন নম্বর বলটি তার নো হয়, ব্যাটসম্যান ছিলেন ক্রনাল পান্ডিয়া, ফ্রি হিট পেয়ে ক্রনাল সজোরে বারি দেন এবং অঘটন ঘটে তখনই। তার ব্যাটটি হাতল থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। ক্রনালের ব্যাট ভাঙ্গার দৃশ্যটি কিছুক্ষণের মধ্যেই সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে যায়।

সামজিক যোগাযোগ মাধ্যমে একএকজন এক একরকম মন্তব্য করেন, কেউ লিখেন বলের তেমন গতি ছিল না, ঠিকমতো শট খেলতে না পারার দরুন ভেঙ্গে গেছে। কেউবা লিখেছেন বলের গতির কারনে তার ব্যাট ভেঙ্গে যায়।

স্কোরঃ মুম্বাই- ১৫৯/৯ (২০), ব্যাঙ্গালুরু- ১৬০/৮ (২০)

বাংলা ক্যালেন্ডার