Breaking News :

শাকিবের পর এবার বাপ্পির সাথে অপুর জুটি

অবশেষে বাপ্পি চৌধুরীর সাথে অপু বিশ্বাসের প্রথম ছবির মাধ্যমে নতুন জুটির সূচনা। ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবিতে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন তারা। ছবিটি মুক্তির অপেক্ষায় আছে।

এরই মধ্যে নতুন আরেকটি ছবি প্রিয় কমলা ছবিতে জুটিবদ্ধ হচ্ছেন বাপ্পি ও অপু বিশ্বাস। ছবিটি পরিচালনা করছেন শাহরিয়ার নাজিম জয়। ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে ছবিটি তৈরি হবে। এরই মধ্যে ছবির কাহিনী, চিত্রনাট্য ও সংলাপের কাজ করেছেন জয়।

ছবিতে দুটি গান থাকবে। ১৮ই নভেম্বর ২০২০ ছবিটির শুটিং শুরু হওয়ার কথা বলে জানিয়েছেন পরিচালক এবং এ বছরই ছবিটি যেন মুক্তি দেওয়া যায় প্রযোজনা প্রতিষ্ঠানটি তাদের পরিকল্পনার কথা জানান।

অপু বিশ্বাসের সাথে যোগাযোগের চেষ্ঠা করা হলে তিনি জানান, এই মুহুত্বে তিনি চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় অবস্থান করছেন। তিনি ছায়াবৃক্ষ নামে একটি সিনেমার শুটিং এ আছেন। তিনি জানান, ছবিটি অনুপম কথাচিত্রের অধিনে হচ্ছে এবং তার বিপরীতে অভিনয় করছেন নীরব।

তিনি আরোও জানান, এখনও তিনি আনুষ্ঠানিকভাবে কোন চুক্তিতে স্বাক্ষর করেননি। তবে, মৌখিকভাবে তিনি চূড়ান্ত সিদ্ধান্ত জানিয়ে দিয়েছেন এই ছবিতে তিনি অভিনয় করবেন। তিনি এই ছবির গল্পটি পড়েছেন এবং গল্পের চরিত্রটি নিয়ে তিনি আশাবাদী।

পরিচালকের সাথে কথা হলে তিনি বলেন, এই মুহুত্বে তিনি বেশি কিছু বলতে চাচ্ছেন না। তিনি আরোও জানান, প্রথম দিকে তিনি অনেকের সাথে আলাপ করেছিলেন ছবিতে অভিনয়ের জন্য। কিন্তু তার মনে হয়েছে তারা এই গল্পকে ঠিক মতো হয়তো ফুটিয়ে তুলতে পারবেন না। তাই তিনি অপু বিশ্বাস এবং বাপ্পিকেই বেস্ট মনে করেছেন। কিছু দিনের মধ্যেই তিনি বাপ্পি ও অপুর সাথে আলাপ করেন ছবিটি নিয়ে। তারা এক কথায়ই রাজি হয়ে যায়।

বাপ্পির সাথে কথা হলে তিনি জানান, ছবিটিতে আমি আমার বেস্টটিই দিব। আশা করি দর্শকদের ভাল অন্যরকম কিছু উপহার দিতে পারবো।

বাংলা ক্যালেন্ডার