Breaking News :

জুভেন্টাসের পাওলো দিবালা করোনা মুক্ত

গত ডিসেম্বর থেকে সবার মুখে মুখে একটিই কথা সবচেয়ে বেশি শুনা যাচ্ছে এবং সবাই একটি বিষয়ের উপরই পরে রয়েছেন। আর সেটি হলো করোনা নামক ভয়ঙ্কর এক ভাইরাস। এই ভাইরাসের ফলে বিশ্বের প্রতিটি মানুষ আতংকিত অবস্থা আছে। হলিউড, বলিউড, খেলার জগৎ, দেশের প্রধানমন্ত্রী সহ প্রায় অনেকেই এই ভাইরাস দ্বারা আক্রান্ত হয়েছেন। আবার সুস্থ্য ও হয়েছেন। তবে একের অধিক আক্রান্ত হয়েছেন এমন সংখ্যা অনেক কম।

গত মার্চ মাসের ২১ তারিখ ইনস্টাগ্রামে পাওলো দিবালা একটি পোস্ট করেছিলেন করোনা নিয়ে। সেখানে তিনি জানিয়েছিলেন, তিনি ও তাঁর বান্ধবী ওরিয়েলা সাবাতিনি করোনা ভাইরাসে আক্রান্ত এবং তারা সেচ্ছায় পনেরো দিনের কোয়ারেন্টিনে চলে যান।

অনেকেই ভেবিছিলেন হয়তো এ সময়ের মধ্যেই দিবালা সুস্থ্য হয়ে উঠবেন। কিন্তু সকলের এই ভাবনাটাকে মিথ্যা প্রমানিত করে দিবালার বান্ধবী সাবাতিনি জানান, তারা ২য় বারের মতো কোভিড-১৯ দ্বারা আক্রান্ত।

মজার ব্যাপার হলো, তারা এই দুইবার ছাড়াও আরোও দুইবার কোভিড-১৯ দ্বারা আক্রান্ত হন। করোনা যেন তাদের পিছু কোনভাবেই ছাড়তে চাচ্ছে না। তাই দিবালা ভক্তরা একটু আতংকিত এবং স্বস্তির শ্বাস নেওয়াটা তাদের জন্য বেশ কঠিন হয়ে দাড়িয়েছে। তবে, এবারের মতো করোনার কবল থেকে মুক্তি পেয়েছেন দিবালা। ছয় সপ্তাহ ধরে করোনায় ভুগছিলেন তিনি।

গত বৃহস্পতিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে দুই হাত প্রসারিত হাসিমুখের ছবি পোস্ট করেন দিবালা। পোস্টে তিনি লিখেন, আমার মুখমন্ডলই বলে দিচ্ছে কোভিড-১৯ থেকে শেষে পর্যন্ত সেরে উঠেছি।

তাঁর ক্লাব জুভেন্টাসও দিবালার সুস্থতার খবরটি নিশ্চিত করেছে। তারা জানায় দিবালা এখন জুভেন্টাসের হয়ে অনুশীলন শুরু করতে পারবেন।

ইতালিয়ান সরকার ফুটবলারদের এ সপ্তাহে অনুশীলন শুরুর অনুমতি দিয়েছেন । গত মার্চে করোনা মহামারিতে ইতালিয়ান সিরি আ স্থগিত হয়েছিল । জুন মাস থেকে তা শুরুর কথা ভাবছে কর্তৃপক্ষ।

করোনার বিস্তার ইতালিতে ছিল ভয়াবহ। জুভেন্টাসেরই তিন খেলোয়াড় ব্লাসিয়ে মাতুইদি, ড্যানিয়েলে রুগানি ও দিবালা করোনায় আক্রান্ত হয়েছিলেন। দিবালার মতো ভুগতে হয়নি তাঁদের।

জুভেন্টাস জানিয়েছে, ‘নিয়ম অনুযায়ী পাওলো দিবালার দুবার করোনা পরীক্ষা করা হয়েছিল। ফলাফল নেগেটিভ এসেছে। এখন তার আইসোলেশনে থাকার প্রয়োজন নেই। দিবালার ক্লাব সতীর্থ ক্রিস্টিয়ানো রোনালদোও ফিরেছেন পর্তুগাল থেকে। এখন দুই সপ্তাহের কোয়ারেন্টিনে আছেন পর্তুগিজ এই তারকা।

বাংলা ক্যালেন্ডার

Alert! This website content is protected!