Breaking News :

ইংল্যান্ডে করোনার উন্নতি ২৪ ঘন্টায় মৃত্যু ৩৪৬ জন

ইংল্যান্ডে করোনার পরিস্থিতি ছিল খুবই ভয়াবহ। মৃত্যুর হারও ছিল অনেক। কিন্তু গত ২৪ ঘন্টার রিপোর্ট পর্যালোচনা করে দেখা যাচ্ছে মৃতের সংখ্যা আবারও কমেছে, কমেছে আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় (শনিবার) ৩৪৬ জনের মৃত্যু হয়েছে। এর আগে মৃতের সংখ্যা ছিল ৬২৬ জন।এ পর্যন্ত মোট মৃতের সংখ্যা ৩১ হাজার ৫৮৭ জন।

নিয়মিত প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানিয়েছেন ট্রান্সপোর্ট সেক্রেটারী গ্রান্ট শাপস। এই মৃত্যুর পরিসংখ্যান হাসপাতাল ও হাসপাতালের বাইরের সংখ্যা যুক্ত করা হয়েছে।

ডিপার্টমেন্ট অব হেলথ অ্যান্ড স্যোশাল কেয়ার জানিয়েছে, করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছে ৩৮৯৬ জন। এর আগের ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছিলেন ৪৬৪৯। বৃহস্পতিবার আক্রান্ত হয়েছিলেন ৫৬১৪ জন। মোট আক্রান্তের সংখ্যা ২ লাখ ১৫ হাজার ২৬০ জন।

বিবিসি জানিয়েছে গত ২৪ ঘণ্টায় ব্রিটেনের ইংল্যান্ডে মৃত্যুবরণ করেছেন ২০৭ জন, স্কটল্যান্ডে মৃত্যুবরণ করেছেন ৩৬, ওয়েলসে ৯ জন এবং উত্তর আয়ারল্যান্ডে নতুন করে মৃত্যুর খবর প্রকাশ করেনি। এই হিসেবে মোট মৃত্যুবরণ করেছেন ২৫২ জন। এই হিসেব শুধুমাত্র হাসপাতালে মৃতের সংখ্যার। তবে ডিপার্টমেন্ট অব হেলথ অ্যান্ড স্যোশাল কেয়ারের দেয়া হিসেবই সরকারিভাবে গ্রহণযোগ্য।

বাংলা ক্যালেন্ডার

Alert! This website content is protected!