Breaking News :

করোনা সন্দেহে ছনটেক ইশাখা রোড, যাত্রাবাড়ী আংশিক লকডাউন

ছনটেক, যাত্রাবাড়ী, ঢাকায় করোনা সন্দেহে একজনকে মেডিকেলে স্থানান্তর।

স্থানীয় প্রতিনিধি থেকে জানা যায়, ঈশাখা রোড সংলগ্ন বরিশাল বস্তী নামক স্থানে এই করোনা রোগীকে সনাক্ত করা হয়। আক্রান্ত রোগীর বয়স ৫৫ থেকে ৬০ বছরের ভিতর এবং তিনি মহিলা। দীর্ঘ ১মাস যাবৎ জ্বরে ভোগছিলেন তিনি। কিন্তু জ্বরের কোন উন্নতি হচ্ছিল না এর উপর গত তিন দিন যাবৎ শ্বাস কষ্টে ভোগছিলেন তিনি। গত রাতে (সোমবার) তার স্বামী বাংলাদেশ সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর)কে কল দিয়ে ঘটনাটি জানান।

আজ সকালের দিকে বাংলাদেশ সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর) থেকে স্থানীয় থানার সাথে যোগাযোগ করে পুলিশ নিয়ে সন্দেহজন আক্রান্তের বাড়ীতে যান কর্মকর্তারা এবং সাথে সাথে রোগীকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করে বাংলাদেশ সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর) এ পাঠানো হয় পরীক্ষা করার জন্য।

এখন পর্যন্ত পরীক্ষার ফলাফল হাতে এসে পৌছায়নি বাংলাদেশ সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর) কাছে। বাড়তি নিরাপত্তার জন্য রোগীর বাড়ীর আশে পাশের বাড়ীগুলোকে লক করে দেওয়া হয়। বর্তমানে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

বাংলা ক্যালেন্ডার