Breaking News :

চাচাতো ভাই ধর্ষণ করল শিশু বোনকে!

রবিবার বিকেলে পঞ্চগড় সদর উপজেলায় এক শিশু (৬) ধর্ষণের শিকার হয়েছে। শিশুটিকে একা পেয়ে বিস্কুটের লোভ দেখিয়ে ডেকে নিয়ে ধর্ষণ করে তারই আপন চাচাতো ভাই আশরাফুল ইসলাম (২৩)। ঘটনাটি ঘটে পঞ্চগড় সদর উপজেলার অমরখানা ইউনিয়নের একটি গ্রামে।

শিশুটিকে আশংকাজনক অবস্থায় পঞ্চগড় সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে শিশুটির অবস্থার আরো অবনতি হলে রাতেই তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। শিশুটির মা বাদি হয়ে পঞ্চগড় সদর থানায় অভিযুক্ত আশরাফুলকে আসামি করে মামলা দায়ের করেন। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আশরাফুলের বাবা রফিকুল ইসলাম ও ছোট ভাই নাইমুরকে আটক করে।

শিশুটির মা জানায়, বিকেলে বাড়ির কাছেই খেলছিল শিশুটি। এ সময় শিশুটির চাচাতো ভাই আশরাফুল ইসলাম বিস্কুট কিনে দেওয়ার কথা বলে ডেকে নিয়ে যায়। পরে সে ওই শিশুকে বাড়ির পাশের এক বাঁশ বাগানে নিয়ে ধর্ষণ করে। এ সময় শিশুটির রক্তক্ষরণ হয় এবং শিশুটি কান্না করলে পালিয়ে যায় আশরাফুল। শিশুটি কোনোমতে বাড়ি ফিরে তার মাকে বিষয়টি জানায়।

পরে শিশুটিকে তার মা দ্রুত পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ডাক্তারি পরীক্ষার পর রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।এ ঘটনায় ধর্ষককে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন শিশুটির পরিবার ও স্থানীয়রা।

শিশুটির মা বলেন, মেয়েটি ভয়ে আতকে উঠছে বার বার।আমি ধর্ষককে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। যাতে আর কেউ কোনো শিশুর সঙ্গে এমন আচরণ করার সাহস না পায়।

পঞ্চগড় সদর থানার ওসি (তদন্ত) জামাল হোসেন বলেন, অভিযুক্ত ধর্ষকের বাবা ও ছোট ভাইকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।ধর্ষককে গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

বাংলা ক্যালেন্ডার