Breaking News :

মারকাযুত তালিম ফাউন্ডেশন বাংলাদেশের উদ্যোগে বিজয় দিবস পালন

১৬ ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষ্যে মারকাযুত তালিম ফাউন্ডেশন বাংলাদেশ এর আলোচনা সভা ও বিজয় দিবস র‌্যালি অনুষ্ঠিত হয়েছে গুলশান বাড্ডা এলাকায়।

আলোচনা সভায় হাফেজ কারী মাওলানা  মোঃ রায়হান ভূঁইয়া শুরুতেই  ৩০ লক্ষ শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করেন। এর পর বিজয় দিবসের গুরুত্ব তুলে ধরেন। তিনি তার বক্তব্যে বলেন,  আমরা দ্বীর্ঘ  নয়মাস ৩০ লক্ষ শহীদের আত্মত্যাগের মাধ্যমে আমাদের স্বাধীনতা তথা বিজয় অর্জন করেছি। স্বাধীনতা অর্জনের চেয়ে স্বাধীনতা রক্ষা করা কঠিন সেই বিষয়টিকে সামনে রেখে বিজয় দিবসে আমরা শপথ গ্রহন করছি শরীরের রক্তের শেষ বিন্দু দিয়ে হলেও আমরা আমাদের বাংলাদেশের স্বাধীনতা রক্ষা করবো ।

purebangla.com

তিনি আরো বলেন, আজকে সারা বাংলাদেশে মানুষের মধ্যে হাহাকার মানুষ স্বাধীনভাবে কথা বলতে পারছে না। মানুষ স্বাধীনভাবে চলতে পারছে না। মানুষের নৈতিক অধিকার হরণ করা হচ্ছে। তাই দল মত নির্বিশেষে আমরা সকলে ঐক্যবদ্ধভাবে বিজয় কে যেভাবেই হোক  আমরা সবাই ধরে রাখবো ইনশাল্লাহ।

বিজয় দিবস র‌্যালিতে উপস্থিত ছিলেন  হাফেজ ক্বারী মাওলানা মোঃ রায়হান ভূঁইয়া,  উপস্থিত ছিলেন হাফেজ ক্বারী মাওলানা কাওছার আহমদ নুরী সাহেব সহ ফাউণ্ডেশনের অন্যান্য সদস্যবৃন্দ।

বাংলা ক্যালেন্ডার

Alert! This website content is protected!