Breaking News :

মাদ্রাসার প্রধান শিক্ষক নিখোঁজ

সংবাদ সম্মেলন করে নিখোঁজ মাদ্রাসার প্রধান শিক্ষকের খোঁজ চাইল তার পরিবার। মাদ্রাসাতুল কুরআনিল কারীম মাদ্রাসার প্রধান শিক্ষক হাফেজ মাওলা আতীক উল্লাহ গত একমাস ধরে নিখোঁজ রয়েছেন। এখন পর্যন্ত তার কোন খোঁজ পাওয়া যায়নি। রাজধানী শ্যামলীর আদাবরে অবস্থিত এই মাদ্রাসাটি। তার খোঁজ চেয়ে গত ১৪ই নভেম্বর  বৃহস্পতিবার সকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে সংবাদ সম্মেলন করেছেন তার পরিবারের সদস্যরা।

এমদাদ উল্লাহ (নিখোঁজ আতীক উল্লার ছোট ভাই ) লিখিত বক্তব্যে বলেন,  গত ৪ অক্টোবর ২০১৯ইং রোজ শুক্রবার সন্ধ্যায় সায়েন্সল্যাব মোড় থেকে তার ভাই বাড্ডায় যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হন। কিন্তু তিনি বাড্ডায় না যাওয়ায় এবং মোবাইলে একের পর এক কল দিয়ে না পাওয়ায় পরিবারের সদস্যদের মধ্যে সন্দেহের সৃষ্টি হয়। অনেক খোঁজা খুঁজি করা হয় তাকে। নিকট আত্মীয় স্বজন ও পরিচিত জায়গায় খোঁজ-খবর নেওয়া হয় কিন্তু কোথাওই তার কোন খোঁজ মেলেনি। তাই গত ৫ অক্টোবর আদাবর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।

এমদাদ উল্লাহ প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও আইন প্রয়োগকারী সংস্থার কাছে নিখোঁজ মাওলানা আতীক উল্লার সন্ধানে সহযোগিতা কামনা করেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- আমাতুর রহমান, বৃদ্ধা মা মনছুরা তাহের, বড় ছাই নেয়াজ উল্লাহ রিপন, আয়েজ বিল্লাহ, আমাতুর রউফ সহ অনেকে।

উল্লেখ্য, আতীক উল্লাহ সাহেব দীর্ঘ প্রায় ১২ বছর যাবত ঐ মাদ্রাসার প্রধান শিক্ষক হিসেবে কর্মরত আছে। তিনি বিভিন্ন গবেষণা নিয়ে কাজ করছেন। তার লেখা ‘আই লাভ কোরআন’সহ প্রায় ৩০টিরও অধিক বই আছে। যার অধিকাংশই ইসলামী সাহিত্য ও কোরআন সুন্নাহ ঘেষাঁ বলে দাবী করেন তার পরিবার।

বাংলা ক্যালেন্ডার