Breaking News :

মোবাইল দুর্ঘটনায় নিহত ১

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানায়, রাতে মোবাইল ফোন চার্জে লাগিয়ে ঘুমাচ্ছিলেন এক যুবক। হটাৎ চার্জে থাকা মোবাইল ফোনটি বিস্ফোরিত হয় এবং সেই অবস্থাতেই ২২ বছর বয়সী ওই যুবকের মৃত্যু হয়েছে। নিহত ওই যুবকের নাম কুনা প্রধান। ঘটনাটি ঘটেছে ভারতের ওড়িষ্যার জগতসিংপুর জেলায়।

পুলিশ জানায়, দুর্ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার রাতে। রাতে ওই যুবক মোবাইল ফোন চার্জে দিয়ে ঘুমাচ্ছিলেন। সে সময় মোবাইল ফোনটি বিস্ফোরিত হয়ে তাঁর মৃত্যু হয়।

নিহত কুনা প্রধান পারাদ্বীপ এলাকার জগন্নাথ মন্দিরের নির্মাণ কাজে শ্রমিক হিসেবে কাজ করতেন। জগন্নাথ ট্রাক-মালিক সংস্থার অধীনে ওই নির্মাণকাজ চলছে।  নয়াগর জেলার রানপুর গ্রামের একজন বাসিন্দার সাথে কথা হলে তিনি এটি জানান।

জগন্নাথ ট্রাক-মালিক সংস্থার প্রেসিডেন্ট চাইলা চন্দ্র জেনার সাথে যোগাযোগ হলে তিনি জানান, এই দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে গেছেন তিনি। সোমবার ভোর ৫টার দিকে এই খবর পান তিনি ও সঙ্গে সঙ্গে পুলিশকেও এই ঘটনা জানানো হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

একই সংস্থার সেক্রেটারীর সাথে কথা হলে তিনি বলেন, ঘটনাটি তিনি শুনেছেন এবং যথাযথ ব্যবস্থা নেওয়া হচ্ছে। ইতি মধ্যে প্র্রেসিডেন্ট চাইলা ঐখানে পৌছে গেছেন এবং তিনি বিষয়টি তদারকি করছেন।

বাংলা ক্যালেন্ডার