Breaking News :

সাত বছরের এক শিশুকে ধর্ষণ করেছে চা বিক্রেতা

ভারতের উত্তর দিল্লির আদর্শ নগরে এমন বর্বর ঘটনা ঘটে। দুপুরের খাবারের লোভ দেখিয়ে ঘরে নিয়ে গরমের কথা বলে জামা খুলে সাত বছরের এক শিশুকে ধর্ষণ করে এক চা বিক্রেতা। ঘটনাটি নিয়ে প্রতিবাদের ঝড় উঠেছে দিল্লি জুড়ে।

শিশুটির মায়ের সাথে কথা হলে তিনি বলেন, ঐ চা বিক্রেতা তাদের পূর্ব পরিচিত। তারা উত্তরপ্রদেশে যে গ্রামে থাকতেন, সেই গ্রামেরই বাসিন্দা অভিযুক্ত ঐ ব্যক্তি। উত্তরপ্রদেশ থেকে যখন তারা দিল্লি এসেছিলেন, তখন অভিযুক্ত ব্যক্তিই তাদের স্থানীয় কলোনিতে থাকার ব্যবস্থা করে দিয়েছিলেন।

নির্যাতিত শিশুটি পুলিশকে জানায়, সে স্থানীয় একটি সরকারি স্কুলে পড়ে। ঘটনার দিন সে যখন স্কুল থেকে বাড়ি ফেরে, তখন পাড়াত চাচা তাকে দুপুরের খাবারের কথা বলে পাশের একটি ঘরে নিয়ে যায়। ঐ চা বিক্রেতা তাকে জোর করে পাশের একটি ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে। ধর্ষণ করা পূর্বে ব্যক্তি শিশুটিকে গরমের কথা বলে জামা খুলে দেয় এবং শারীরিক নির্যাতন শুরু করে। এরপর ওই শিশুটি কোনো রকমে ঘর থেকে বেরিয়ে, পাশের একটি ভবনে কর্মরত মায়ের কাছে গিয়ে সব কথা জানায়।

এদিকে চিকিৎসকরা জানান, শিশুটির উপর মারাত্বকভাবে যৌন অত্যাচার চালানো হয়েছে। ডাক্তারের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত চা বিক্রেতাকে পুলিশ দোকান থেকে গ্রেপ্তার করে।

বাংলা ক্যালেন্ডার