Breaking News :

মিথিলার অন্তরঙ্গ মুহুত্বের ছবি ভাইরাল

২০০৬ সালের ৩ আগস্ট তাহসানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মিথিলা। তাহসান-মিথিলার একটি সন্তানও আছে। এরপর, ২০১৭ সালের মাঝামাঝি সময়ে তাদের বিচ্ছেদ ঘটে। বিচ্ছেদ ঘটার কিছু দিন পরই গায়ক জনের সাথে একটি ছবি ফেইসবুক সহ অন্যান্য সামাজিক মাধ্যমে ভাইরাল হয়। তবে তখনকার সেই ঘটনাটি তেমন গুরুত্ব পায়নি। কিন্তু আজকের ছবিগুলো ছিল একটু অন্য রকম।

বিস্তারিতঃ নাট্য পরিচালক ইফতেখার আহমেদ ফাহমি ও জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলার  দুটি অন্তরঙ্গ মুহূর্তের ছবি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তোলপাড় শুরু হয়েছে। সোমবার (৪ নভেম্বর) ‘টেক বিনোদন’ নামে ফেসবুক গ্রুপে ছবি  দুটি  পোস্ট করা হয়। নিমেষেই ছবিগুলো ছড়িয়ে পড়ে। নেটিজেনরা এই ছবি নিয়ে নানা ধরনের মন্তব্য করছে। বলাই বাহুল্য, এর বেশিভাগই নেতিবাচক। তবে, প্রযুক্তির এই যুগে এসব ‘ছবি’ এডিট করা যায় বলেও মন্তব্য করেছেন কেউ কেউ। তবে, তাদের থেকে কোন ধরনের মন্তব্য পাওয়া যায় নি।

অন্যদিকে কলকাতার পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এবং বাংলাদেশি অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলার ঘনিষ্ঠতা নিয়ে সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশিত হয়। তখন বিষয়টি নিয়ে বিভিন্ন মাধ্যমেই বেশ গুঞ্জন উঠে এবং শিগগিরই বিয়েও করতে পারেন এমন খবরে পুরো সামাজিক মাধ্যম গনম ছিল। কিন্তু এরমধ্যে, ফাহমির সাথে মিথিলার এমন ছবি ছড়িয়ে পড়ায় তোলপাড় শুরু হয়েছে বিভিন্ন সামাজিক মাধ্যমে। দুটো ছবিতেই ফাহমির সঙ্গে বেশ অন্তরঙ্গ অবস্থায় দেখা গেছে মিথিলাকে।

 

বাংলা ক্যালেন্ডার