Breaking News :

পাকিস্তানি গায়িকার অশ্লীল ছবি ও ভিডিও টুইটারে

জানা গেছে, ঘটনার সূত্রপাত বৃহস্পতিবার। পাকিস্তানি সেনাবাহিনীর মুখপাত্র মেজর জেনারেল আসিফ গফুরের সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়েন পাকিস্তানি গায়িকা রাবি পিরজাদা। আর এর কিছু পরে বিশেষ করে মধ্যরাতে তার অশালীন ভিডিও সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়ে। আর তা ছড়িয়ে পড়ার পর ভাইরাল হতে সময় লাগেনি। প্রথমে টুইটারে পোস্ট করা হয় ছবি ও ভিডিওগুলো। এরপর ছড়াতে থাকে নানা মাধ্যমে। তবে টুইটার কর্তৃপক্ষ বৃহস্পতিবার মধ্যরাতে সেই ভিডিও সরিয়ে দিলেও ইতোমধ্যে এ নিয়ে টুইট-রিটুইটের বন্যা বয়ে গেছে।

ট্যুইটারে এই ভিডিও আপলোড হওয়ার পর ট্যুইটার কর্তৃপক্ষ ভিডিও পোস্ট কর্তাদের অ্যাকাউন্ট ব্লক করে দেওয়া সাবধানী বার্তা জারি করেছে।

এই নিয়ে অভিযোগের তীর অবশ্য আসিফ গফুরের দিকেই। কিন্তু, একজন শিল্পীর ব্যক্তিগত ভিডিও এবং ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট নিয়ে সমালোচনার ঝড় উঠেছে নেট দুনিয়ায়। এর আগে কাশ্মীরের ওপর থেকে ৩৭০ ধারা নিয়ে নরেন্দ্র মোদিকে আক্রমণ করেছিলেন রাবি। মোদিকে ‘হিটলার’ বলেও টুইট করেছিলেন। এমনকি সাপ গায়ে জড়িয়ে মোদিকে সাপের বিষ দিয়ে আত্মঘাতী হামলার হুমকিও দেন। সে সময় প্রবল হাসির পাত্রী হয়েছিলেন তিনি। লাহোরের বিউটি সেলুনে বিদেশি জন্তুকে পোষা প্রাণী হিসাবে রাখার অভিযোগে এই পাকিস্তানি পপ স্টারের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া শুরু হয়। পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের বন্যজীবন সংরক্ষণ ও উদ্যানতত্ত্ব বিভাগ রবি পীরজাদার বিউটি সেলুনে বিদেশি প্রাণী রাখার বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণ করার সিদ্ধান্ত নেয়। অধিদপ্তর বন্যজীবন আইন লঙ্ঘনের জন্য লাহোরের স্থানীয় আদালতে রবি পীরজাদার বিরুদ্ধে একটি  চালান পেশ করা হয়  তারই ধারাবাহিকতায় পরবর্তিতে তাঁর বিরুদ্ধে বন্যপ্রাণী সংরক্ষিত ধারায় মামলা দায়ের ও গ্রেপ্তারি পরোয়ানা জারি করে লাহোর কোর্ট।  সেই হুমকি তাকে ব্যাপক আলোচনায় নিয়ে এসেছিলেন। দেশে বিদেশে গণমাধ্যমে তিনি ছিলেন খবরের শিরোনাম।

দেখুন ভিডিও :

বাংলা ক্যালেন্ডার