Breaking News :

খুলনায় নয়দিন আটকে রেখে প্রেমিকাকে ধর্ষণ করল প্রেমিক সহ ৭ বন্ধু

এ যেন হলিউড এর কোন হররর মুভির কাহিনী। কিন্তু আসলে বিশ্বাস করুন এটি আমাদের বাংলাদেশের বর্তমান পুরো দেশের বাস্তব চিত্র। তাহলে পড়ুন সংবাদগুলো।

– খুলনায় নয়দিন আটকে রেখে ধর্ষণ করল ৮ বন্ধু।
– নেত্রকোনায় তরুণীকে ধর্ষণের সময় ধরা পড়লেন ৬৫ বছরের বৃদ্ধ।
– গাজীপুরে পঞ্চম শ্রেণির স্কুলছাত্রীকে ও
– রূপগঞ্জে গৃহবধূকে ধর্ষণের চেষ্টায় মামলা দায়ের করা হয়েছে।

– কুষ্টিয়ায় ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।
– এছাড়া দেশের বিভিন্ন স্থানে ধর্ষণ মামলায় ৩ জনকে আটক করেছে পুলিশ।

প্রথম আসি খুলনার সংবাদ দিয়ে- বয়স তার মাত্র ১৪ বছর সম্পর্ক ছিল প্রেমের, এই সম্পর্ককে পুঁজি করে বিয়ের কথা বলে তাকে আটকিয়ে প্রেমিক তার ৮বন্ধু সহ গণধর্ষন করে মেয়েটিকে। এতে অসুস্থ হয়ে পড়লে কিশোরীকে গত শনিবার খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন কিশোরী। এ ঘটনায় মামলা করা হয়েছে। এরই মধ্যে মামলার মূল আসামি জাকারিয়া ইসলাম ওরফে জাকিরকে (২২) গ্রেফতার করেছে পুলিশ। জাকারিয়া পুলিশকে জানায়, মেয়েটিকে ফরিদপুর নিয়ে তারা আট বন্ধু মিলে ধর্ষন করে।

মেয়েটির পরিবার জানায়, জাকির ও তার সাত বন্ধু কিশোরীকে টানা নয়দিন ধর্ষণ করে। এতে কিশোরী অসুস্থ হয়ে পড়লে ছেড়ে দেয় তারা। বাড়িতে ফিরে ঘটনাটি জানায় কিশোরী।

নেত্রকোনা : নেত্রকোনার আটপাড়া উপজেলার সুনই ইউনিয়নে বাকপ্রতিবন্ধী তরুণীকে (১৮) ধর্ষণের অভিযোগে প্রতিবেশী বৃদ্ধ সিদ্দিক মিয়াকে (৬৫) গ্রেফতার করেছে পুলিশ। গতকাল দুপুরে আটপাড়া উপজেলার ইছাইল গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। পেশায় দিনমজুর সিদ্দিক একই গ্রামের মৃত ধন মিয়ার ছেলে। সকালে তার বিরুদ্ধে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে আটপাড়া থানায় মামলা হয়। আটপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী হোসেন বলেন, রোববার সকালে বাড়িতে কেউ না থাকার সুযোগে প্রতিবেশীর প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণ করেন সিদ্দিক। ধর্ষণের বিষয়টি সরাসরি দেখে তরুণীর ছোট বোন সবাইকে জানিয়ে দেয়। পরে তরুণীর মা সিদ্দিকের বিরুদ্ধে থানায় মামলা করেন। তরুণীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ধর্ষণের ঘটনায় প্রতিবেশী বৃদ্ধ সিদ্দিক মিয়াকে গ্রেফতার করা হয়েছে।
গাজীপুর : দুই সন্তানের বাবা বাবু বেপারী রাতে ছাত্রীটিকে ডেকে পাশের ধানক্ষেতে নিয়ে ভয় দেখিয়ে ধর্ষণ করেন। গত শনিবার রাতে গাজীপুর নগরের কাশিমপুর থানা এলাকার পঞ্চম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত বাবু বেপারী (৩০) কাশিমপুর থানার পশ্চিম হাতিমারার বর্ষাডাঙ্গা এলাকায় থাকেন। তার বাড়ি চাঁদপুরে। পুলিশ ও স্থানীয় স‚ত্র জানায়, দুই সন্তানের বাবা বাবু বেপারী রাতে ছাত্রীটিকে ডেকে পাশের ধানক্ষেতে নিয়ে ভয় দেখিয়ে ধর্ষণ করেন।
কুষ্টিয়া : কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নের বোয়ালদহ নতুন পাড়া এলাকার আকমল মাঝির ছেলে জনি’র বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছে ৮ম শ্রেণীর ছাত্রী। গতকাল বিকাল থেকে ওই ছাত্রী এখন বিয়ের দাবিতে অনশন করছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মেয়েটি জনি’র বাড়ির সামনে অনশন করছিল। জনি কুষ্টিয়ায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করে। ৮ম শ্রেণির ওই ছাত্রী জানান, বিয়ে ঠিক হওয়ায় পর থেকেই জনি আমাকে বিভিন্ন জায়গায় নিয়ে যেত। গত ১০/ ১২ দিন আগে জনি আমাকে নিয়ে শিলাইদহ কুঠিবাড়ি বেড়াতে নিয়ে যায়। সেখানে গিয়ে একটি রুমে নিয়ে বলে আমার সাথে তোমার কয়দিন পরেই বিয়ে। এই বলে আমাকে ধর্ষণ করে।
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জের রূপগঞ্জে এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
উপজেলার চনপাড়া পুনর্বাসন কেন্দ্র ৩ নং ওয়ার্ডে এই ঘটনা ঘটে। এই ঘটনায় সোববার সকালে গৃহবধু বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল হাসান বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলা ক্যালেন্ডার