Breaking News :

শেরপুরে পুলিশের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

১৯ই অক্টোবর ২০১৯ইং শেরপুর পুলিশ লাইন মাঠে জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সার্বিক সহায়তায় আয়োজিত হয় পুলিশের শান্তি সমাবেশ। সমাবেশের শ্লোগান ছিল “মাদকের বিরুদ্ধে মমতা, সন্ত্রাসের বিরুদ্ধে স্নেহ, জঙ্গীবাদের বিরুদ্ধে জনার্দন”। সমাবেশে বিভিন্ন স্কুল, মাদ্রাসার প্রায় ৩ হাজার শিক্ষাথী, শিক্ষক উপস্থিত ছিল। তাদেরকে উক্ত অনুষ্ঠানে সন্ত্রাস, মাদক, জঙ্গিবাদ ও বাল্য বিয়ে বিরোধী শপথ বাক্য পাঠ করানো হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ডা. আক্কাছ উদ্দিন ভূঁইয়া, প্রধান অতিথির বক্তব্যে এই বাক্য পাঠ করান এবং তিনি প্রধান অতিথির বক্তব্যে বলেন, সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, বাল্যবিয়ে, ইভটিজিং রোধ পুলিশের কঠোর অবস্থায় রয়েছে এবং প্রতিনিয়ত তারা কাজ করে যাচ্ছে। শিক্ষার্থীদেরকে উদ্দেশ্য করে তিনি বলেন, দেশে শিক্ষার হার শতভাগ নিশ্চিত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। কেননা, উন্নত ও সমৃদ্ধ দেশ গঠন করতে একটি সুশিক্ষিত জাতির কোন বিকল্প নেই।

পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ বিল্লাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) জাহাঙ্গীর আলম সহ পুলিশের অন্যান্য উর্ধবতন কর্মকর্তা।

অনুষ্ঠানে আরোও বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান রফিকুল ইসলাম, পৌর প্যানেল মেয়র আতিউর রহমান, সদর উপজেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার এডভোকেট মোখলেছুর রহমান আকন্দ, সদর উপজেলা পুলিশিং ফোরামের সাধারন সম্পাদক ফখরুল মজিদ খোকন, শ্রীবরদী উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারন সম্পাদক ডাঃ বিল্লাল হোসেন, সরকারী ভিক্টোরিয়া একাডেমির প্রধান শিক্ষক মোঃ রেজুয়ান সহ আরো অনেকে। অনুষ্ঠান সঞ্চালন করেন শিক্ষার্থী সোহাগী আক্তার।

বাংলা ক্যালেন্ডার